• বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

জামালপুরে স্বামীর সংসার করতে স্ত্রীকে আইনি নোটিশ   

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুর সদরের শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর কুমারিয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে মোঃ আবুল কালাম আজাদ এর স্ত্রী শহরের দেওয়ানপাড়া এলাকার মোঃ মতিউর রহমান  বাবুল এর কন্যা মোহাম্মদ মাহফুজা খাতুন মাফুজাকে তার নিজ স্বামীর ঘর সংসার করার জন্য, এবং অবৈধ কোন ব্যবসা-বাণিজ্যের সাথে যাতে মাহফুজা জড়িত না হয়  সেজন্য আইনগত নোটিশ পাঠানো হয়েছে।

গেল ২৬ ফেব্রুয়ারি ২০২৩  তারিখে আইনগত নোটিসে আবুল কালাম আজাদ উল্লেখ করেন বিগত একমাস আগে তার বাপের বাড়ি নাইয়র এসে সে আর তার স্বামীর বাড়িতে ফিরে যাইনি। এমতাবস্থায়  আবুল কালাম আজাদের প্রথম পক্ষের দুটি নাবালক শিশুর লালন পালনে অসুবিধা হচ্ছে। এছাড়া মাফুজা ঘর-সংসার না করার কারণে আবুল কালাম আজাদ আর্থিক ও মানসিকভাবে বিশেষ ক্ষতির সম্মুখীন হচ্ছে। এ ব্যাপারে  স্বামীর ঘর করতে মাহফুজাকে আইনি নোটিশ দিয়েছে আবুল কালাম আজাদ।
এছাড়া আবুল কালাম আজাদ উল্লেখ করে যে, মাহফুজা খাতুন মাহফুজা তার স্ত্রী তার সাথে যদি ঘর সংসার না করে বাপের বাড়িতে মাদকসহ অবৈধ কোন ব্যবসার সাথে জড়িত থাকে সে বিষয়ে তার স্বামী আবুল কালাম আজাদ জড়িত থাকবে না বলে ঘোষনা প্রদান করেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।